আমাদের কথা

সালাফী বিডিতে আপনাকে স্বাগতম

This slideshow requires JavaScript.

আসসালামু  আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

সুপ্রিয় ভিজিটর বন্ধু, ‘সালাফী বিডি ডট ওয়ার্ড প্রেস’ এ আপনাকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

জীবনকে আরো সুন্দর করে সাজাতে কে না চায়? কে না চায় তার জ্ঞানের পরিধীকে বাড়াতে? এ জন্য চাই নিয়মিত অধ্যাবসা-পরিশ্রম। সেই সাথে চাই পারস্পারিক সহযোগিত। তাহলে আসুন আমরা ইন্টারনেটের এ যুগে সেই কাজটি করার চেষ্টা করি। আপনিও এখানে আপনার সংগৃহীত জ্ঞান কে শেয়ার করুন। নিজেও উপকৃত হোন অন্যকেও উপকৃত করুন।
আরেকটি কথা, সুপ্রিয় ভাই, আপনারা জানেন, বর্তমান সময়টা আসলে একটা জটিল সময় অতিক্রম করছে। কত শত মতবাদ, আদর্শ, নিত্য-নতুন পথ ও মত আমাদেরকে হাত ছানি দিয়ে চলেছে। কত ধরণের শিরকী , বিদআতী এবং ইসলাম বিরোধী কার্যক্রম আমাদের সমাজকে বিপথে পরিচালিত করছে। অথচ আমাদের তো রয়েছে সুদৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত সংবিধান মহাগ্রন্থ আল কুরআন এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অমীয় বাণী সহীহ হাদীস। তাহলে কেন আমরা আজ বিভিন্ন পঙ্গিল উপত্যকায় উদভ্রান্তের মত ছুটোছুটি করছি?
রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলে গেছেন: “তোমাদের মাঝে দুটি জিনিস রেখে যাচ্ছি। সে দুটি জিনিসকে দৃঢ়ভাবে ধরে থাকলে তোমরা কখনই বিপথে যাবেনা। একটি হল, আল্লাহর কিতাব এবং আরেকটি হল আমার সুন্নাত (হাদীস)”

তাহলে আমাদের কী করণীয়? করণীয় একটাই তা হল, আমাদেরকে নিয়মিত কুরআনুল কারীম তেলাওয়াতের পাশাপাশি তার অর্থ ও ব্যাখ্যা জানার চেষ্টা করতে হবে এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের হাদীস অধ্যয়ন করে সেগুলো আমাদের বাস্তব জীবনে অনুসরণের চেষ্টা করতে হবে।

আল্লাহ সুবহানাহু ওয়া তাআলার নিকট দু’আ করি, তিনি যেন আমাকে সহ বিশ্বের মুসলমানদেরকে আবারো কুরআন-সুন্নাহর ছায়া তলে একত্রিত হওয়ার তাওফীক দান করেন। আল্লাহই আমাদের সাহায্যকারী।

11 thoughts on “আমাদের কথা

  1. আসসালামু আলাইকুম ওয়া রাহামাতুল্ল ওয়া বারকাতু,
    আমি এক জন নগন্য বান্দা আমি চাই যে আপনারা এভা্বে ইসলামের খেদমত করুন । তাহলে সকলের উপকার হবে ইনসাআল্লহ ।
    এবং এর জন্য আল্লাহ তাআলা আপনাদের উ্ওম প্রতিদান দেবেন

  2. আসসালামু আলাইকুম ওয়া রাহামাতুল্ল ওয়া বারকাতু, জনাব আমার প্রশ্ন হল ? এক জন ব্যক্তি কে চোররে আপবাদ দিয়ে দিন দুপুর বেলা গন পিটা দিয়া ছিল তার মধ্য আমি ওকে ১টা লাথি মারছিলাম পরে জান তে পারলাম সেই প্রমের কারনে যেই ঘরে গিয়াছিল তারাই চোর আপবাদ দিয়াছিল এবং পরে মেডিকেল নেওয়া পর মারা গেল,এখন আমি কি করতে পারি দয়া করে জানাবেন ?

  3. আসসালামুয়ালিকুম ওআ রাহ মাতুল্লাহি ওয়াবারাকাতুহ
    জাযাকাল্লাহ খাইরান,
    খুব শুন্দর ওয়েবসাইট,
    আল্লাহ আপনাদের ও আমাদের কবুল করুন
    আমীন
    জাবের হুসাইন

    • আল্লাহ তায়ালা মুসলিম জাতিকে আবার কুরআন-সুন্নাহ দিকে ফিরে আসার তাওফীক দান করুন। আমীন। আসুন, আমরা সবাই এই আহবানকে প্রতিটি মানুষের নিকট পৌঁছিয়ে দেই। আল্লাহ আমাদের সহায় হোন। আমীন।

  4. আল্লাহ আমাদের সবাইকে সহীহ সুন্নাহ মোতাবেক চলার তৌফিক দান করুক আর সালাফী বিডির উত্তর উত্তর সাফল্য কামনা করি এবং এর পরিচালকদের জন্য আল্লাহ উত্তম যাযা দান করুন……আমিন

  5. very good, very very thanks
    vumikai (quran-sunnahr) sathe salafe salehiner bisoita add kora dorkar, becouse salafibd. ok?
    R (dhandabaji) wordta change kore halka 1ta word dea dorkar. ok?

    • সুন্দর এবং গঠন মূলক মতামতের জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ। ইনশাআল্লাহ অচিরেই ভূমিকাতে ভাষাগত পরিবর্তণ করা হবে। অতিক্ষুদ্র এই ওয়েব সাইটটি আপনার বন্ধুদের মাঝে প্রচার করেছেন এর জন্য আল্লাহ তাআলা আপনাকে উত্তম প্রতিদান দিন। আপনার লিখিত অন্যান্য বইগুলো সালাফী বিডির ভিজিটরগণকে উপহার প্রদান করা হবে ইনশাআল্লাহ। জাযাকাল্লাহহু খাইরান।

      • উপরে একজন একটা প্রশ্ন করেছেন। উনাকে কোরআন ও সহিহ হাদীস থেকে উত্তরটা দেন

আপনার মতামত বা প্রশ্ন লিখুন।

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s